Skip to main content

Guitar Chords - রঞ্জনা

·2 mins
Dm        C
পাড়ায় ঢুকলে ঠ্যাং খোড়া করে দেবো
          Bb    
বলেছে পাড়ার দাদারা
            A
অন্য পাড়া দিয়ে যাচ্ছি তাই
Dm
রঞ্জনা আমি আর আসবো না
Dm
রঞ্জনা আমি আর আসবো না

   Dm
ধর্ম আমার আমি নিজে বেছে নেইনি
               C
পদবিতে ছিলো না যে হাত

মসজিদে যেতে হয় তাই জোর করে যাই
   Bb
বচ্ছরে দু'একবার -- x2

      Dm
বাংলায় সত্তোর পাই আমি এক্সামে
              C
ভালো লাগে খেতে ভাত মাছ

গাঁজা-সিগারেট আমি কোনটাই ছুঁইনা
          Bb
পারিনা চড়তে কোন গাছ।

Dm            C
চশমাটা খসে গেলে মুশকিলে পড়ি
                Bb
দাদা আমি এখনো যে ইশকুলে পড়ি
              A
কব্জির জোরে আমি পারবো না।
    Dm          C
পারবো না হতে আমি রোমিও
             Bb
তাই দুপ্পুর বেলাতে ঘুমিও
               A
আসতে হবে না আর বারান্দায়
Dm
রঞ্জনা আমি আর আসবো না
Dm
রঞ্জনা আমি আর আসবো না

     Dm
বুঝবো কি করে আমি তোমার ঐ মেজ দাদা
              C
শুধু যে তোমার দাদা নয়

আরো কত দাদাগিরি কব্জির কারিগরি
          Bb
করে তার দিন কেটে যায় -- x2

   Dm
তাও যদি বলতাম হিন্দুর ছেলে আমি
           C
নিলু বিলু কিম্বা নিতাই

মিথ্যে কথা আমি বলতে যে পারিনা
          Bb
ভ্যাবা ভ্যাবা ভ্যাবাচ্যাকা খাই

Dm            C
চশমাটা খসে গেলে মুশকিলে পড়ি
               Bb
দাদা আমি এখনো যে ইশকুলে পড়ি
              A
কব্জির জোরে আমি পারবো না
    Dm          C
পারবো না হতে আমি রোমিও
             Bb
তাই দুপ্পুর বেলাতে ঘুমিও
               A
আসতে হবে না আর বারান্দায়
Dm
রঞ্জনা আমি আর আসবো না
Dm
রঞ্জনা আমি আর আসবো না